আমি- আজকে কলেজে মোবাইল নিয়ে গিয়েছিলাম।আমাদের ক্লাসে কেউ না থাকায় একজনের সাথে কিছু important কথা বলছিলাম।।(যা কেউ শুনলে আমার  prblm হতে পারে)
ইশিতা-কিরে কার সাথে কথা বলস?(হঠাত করে বলল)
আমি-ক ক ক কই নাতো। কারো সাথে কথা বলছিলামনা। তুই কখন আসলি?
ইশিতা-অনেকক্ষন হলো আমি আসছি।আর তোর সব কথা শুনে ফেলেছি।
-সব কথা শোনে ফেলেছিস মানে??
ইশিতা-হুম।
আমি -কউকে বলিসনা plz। কেউ জানলে আমার অনেক prblm  হবে।এমনকি আমাকে মেরেও ফেলতে পারে।
-আচ্ছা বলবনা তবে একটা শর্ত আছে।
-কি শর্ত?
-আজ তোকে আমাদের সবাইকে কাবাব খাওয়াতে হবে।
- সবাইকে কেনো?? তোকে খাওয়ালেইতো হবে।
-না সবাইকে খাওয়াতে হবে।মোট ৩০০০হাজার টাকার কাবাব আনতে হবে।
- (কি চালবাজ মেয়েরে)আমি মনেমনে বলছিলাম।
ইশিতা-কিরে??
-না মানে টাকাটা একটু বেশি হয়ে গেলনা। আমার কাছেতো এত টাকা নাই
-তা আমি জানিনা।
-কি বাশটা ওইনা দিল।(আমি হচ্ছি আমাদের কলেজের সবচেয়ে বড় চালবাজ। আর এই মেয়ে আমাকেই বাশ দিয়ে দিল)
ইশিতা-সবাইকে ডাকছে। ইরা,মাসুমা,রমি,আরিয়ান, মূল কথা আমাদের science grouper  সবাইকে ডাকছে।আার বলছে আমি নাকি সবাইকে treat dibo।সবাইতো অবাক যে আমি সবাইকে treat দিব।
রাকিব-বলে ওঠলো কিরে আরিফ সত্যি তুই নাকি treat দিবি।
-(রাগি ভাব নিয়ে)হুম দিমু।এহন আমার সাথে
 আসলে আস না আসলে বইসা থাক।
-রাকিব সহ মোট্ ৬জন যাচ্ছি কাবাব আনতে।
মহিত -বলল কিরে হেটে যাবি নাকি?
আমি-না।অটো ডাক।অটোতে করে বাজারে নামলাম বিকাশ থেকে টাকা ওঠানোর জন্য।টাকা ওঠালাম ৩০০০হাজার। এটাই ছিলো আমার শেষ সম্বল।
রাকিব-বলে ওঠল দোস কান্না করিস না।এমন সময় একটা মেয়ে,
মেয়ে-মুখটা চেপে হাসা শুরু করল আমার এমন অবস্থা দেখে।
-আমার মাথাটা গরম হয়ে গেল।যেভাবেই হোক মেয়েটাকে এখন একটা বাশ দিতেই হবে।যেই ভাবা সেই কাজ।
মেয়েটাকে বললাম এতো হাসার কি আাছে। আার মুখ লুকাতে চান এই নেন টিস্যু মুখটা ভালোকরে আরালে রাখুন। এই কথা শুনে মেয়েটা মুখ থেকে হাতটা সরাল। হাতটা সরানোর সাথে সাথে আমি খাইলাম আরকি crush। মেয়েটা দেখতে এত সুন্দর যা আমি বলে বুঝাতে পারবনা।

মেয়েটা-এই যে মিঃ কি হলো?
-মেয়েটার ডাকে হুশ ফিরল।এখন ভাবছি কিভাবে মেয়েটার নাম্বার নেওয়া যায়। এখন একটু চালবাজি করতে হবে।
-তো যার দোকান  থেকে টাকা তুলেছি তাকে বললাম তোর মোবইলটা দেতো। সে মোবাইলটা দেওয়ার পর মেয়েটাকে ডাকলাম
মেয়েটা --বলল কি। আমার দিকে তাকিয়ে।
-আমার দিকে তাকানোর সাথে সাথে আমি আমার সাথে মেয়েটার একটা সেল্ফি নিয়ে নিলাম।( আরেক জনের ফোন নিলাম কারন যদি মেয়েটা  ফোনটা ভেংগে ফেলে তাই)
মেয়েটা-বলল ফাজিল,বেয়াদব তুই এটা কি করলি?তুই আমার সাথে তোর ছবি তুললি কেন?
- আমি ভিলেনদের মত একটা হাসি দিয়ে বললাম এখন যদি তুমি তোমার facebook id টা আমাকে না দাও তাহলে আমি তোমার এই ছবিটা facebook এ ছেড়ে দিব। আর কেপশন দিব এটা আমার একটা মাএ gf।
 -মেয়েটা অনিচ্ছা থাকা সত্যেও id দিল।
-আমি বললাম এবার তোমার নামটা বল।
-মেয়েটা তার নাম বলল মেঘবতি বিনতে এ্যামেলিয়া।
-বাহ মেয়েটার নামটাও খুব সুন্দর...

চলবে,,,,