ভালোবাসা কেমন হয় , আজ আলোচনা করব ভালোবাসার বিষয়ে । ভালোবাসার টান কেমন ও ভালোবাসা বলতে কী বোঝায় ।



 ভালোবাসা বিভিন্ন ধরনের , এই ভালোবাসার কিছু উদাহরণ আপনাদের সামনে তুলে ধরছি  ।

ভালোবাসা ,,,,


ভালোবাসা মানে কাউকে জয় করা নয় । বরং নিজেই কারোর জন্য হেরে যাওয়া । এই ভালোবাসা ,
ভালোবাসা এমনই একটা জিনিস , ভালবাসতে সৌন্দর্যের বা সুন্দর চেহারার প্রয়োজন হয় না সুন্দর একটা মন হলে যথেষ্ট ।

ভালোবাসার একটি মানে,,,
 ভালোবাসা মানে মনের স্ক্রিনে সারাক্ষণ তোমার ছবি আঁকা । ভালোবাসা মানে তোমার সৌন্দর্যের প্রতি দুর্বল হয়ে যাওয়া নয় , ভালোবাসা হচ্ছে আগুনের মত না পেলে ভেতরটা পুড়ে যায় , আর পেলে সারা শরীর পুড়ে যায় । ভালোবাসা মানে হাত বাড়িয়ে  ছোঁয়া নয় , ভালোবাসা মানে প্রিয়জনকে মন বাড়িয়ে হাজারবার স্পর্শ করা । এটাই প্রকৃত ভালোবাসা ।

প্রকৃত ভালোবাসা নিয়ে বক্তব্য থাকলে আপনারা আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন । ভালোবাসা হাজারো ও লাখো ধরনের হয়ে থাকে । ভিন্য মানুষ ,ভিন্য ভাবে ভালবাসে । কেউ প্রাণ দিয়ে ভালবাসে , কেউ শরীর দিয়ে ভালবাসে , কেউ টাকা দিয়ে ভালোবাসে । ভালোবাসা হাজারো লক্ষ ধরনের হতে পারে । যে যেমনভাবে ভালবাসতে পারে । ভালোবাসার কোন রং হয় না , ভালোবাসার কোন ধর্ম হয় না ভালোবাসা শুধু ভালবাসায় হয় । জল যখন যে পাত্রে রাখা হয় সেই পাত্রের আকার ধারন করে । ভালোবাসা ঠিক তেমনি যেমন ভাবে আকার দেয়া হয় ভালোবাসা ঠিক সেই আকারে প্রতিফলিত হয় ।


ভালোবাসা নিয়ে আরও কিছু বক্তব্য ।


ভালোবাসা শুধু হাত বাড়িয়ে ছোঁয়া নয় , ভালোবাসা মানে প্রিয়জনকে মন বাড়িয়ে হাজারবার স্পর্শ করা । ভালোবাসা মানে অদৃশ্য একটা টান বুকের মাঝে বিরাজ করে ।

ভালোবাসা মানে
যখন কেউ নিজে কাঁদে সেটা হল আবেগ , যখন কেউ কাঁদায় সেটা হল প্রতারণা , যখন কেউ কাউকে কাঁদিয়ে নিজেও কেঁদে ফেলে সেটা হলো ভালোবাসা ।

এই ছিল আমাদের আজকের ভালোবাসা নিয়ে কিছু কথা । ভালো লাগলে লাইক কমেন্ট এবং শেয়ার করবে । এবং সুন্দর সুন্দর বিভিন্ন ধরনের গল্প পেতে চ্যানেলটি ফলো করে রাখবে । এবং আরো ভালোবাসা সত্য জীবনী বিষয়ে গল্প পেতে সাইটটি ফলো করে রাখবে ।