সবাই পড়ুন ১ মিনিট সময় নিয়ে??
একটা ছেলে ও একটি মেয়ের ভালোবাসা গল্প । এই রোমান্টিক গল্পটি পড়লে সত্যি খুব ভালো লাগবে ।



তাহলে শুরু করছি আজকের রোমান্টিক গল্প ।
একটি ছেলে ও একটি মেয়ে রোমান্টিক ভালোবাসার কথা ।

ভালোবাসার রোমান্টিক কথা শুরু

ছেলেটি জিজ্ঞাসা করলো কি করছো জানু
মেয়েটি উত্তর দিলো তোমার কথা ভাবছি
ছেলেটি আবার বলে উঠলো ও তাই তা কি ভাবছো,,,,,
 আমাদের সম্পর্ক টা তো ৬
মাস হয়ে গেল, অথচ তোমাকে
এখন পর্যন্ত দেখলাম ই না
ছেলেটি বলল তোমার একটা ছবি দিবে
প্লিজ
মেয়েটি বলে উঠল ,,,,, না তুমি
আমাকে দেখলে আর ভালোবাসবে  না ।
আমাকে ভুলে যাবে
আমি তোমাকে আমি হারাতে
চায় না (এই বলে মেয়েটি আর ছবি দিল না
ছেলেটিকে) ।
কারণ ছেলে তুলনায় মেয়েটি অনেক খাটো ছিল!!

রোমান্টিক ভালোবাসার ভিতরে মন ভাঙ্গার গল্প

মেয়েটা মাঝে মাঝে ছেলেটার প্রোফাইলে
গিয়ে লুকিয়ে লুকিয়ে দেখতো । এবং মনে মনে ভাবছো আমার ছবিটি কে দিকে দেখতো!!
ছেলেটি দেখতে অনেক সুন্দর ছিল এবং মেয়ে টির থেকে বেশ লম্বা ছিল!!
মেয়েটি মনে মনে ভাবতো আমি হয়তো
ওর যোগ্য না ইত্যাদি!!


ভালোবাসার আরেকটি রোমান্টিক মুড

তবে মেয়েটি ছেলেটাকে অনেক
ভালোবাসতো!! ছেলে টি কিন্তু মেয়েটির ভালোবাসার সুযোগ নিতে চাই না ।
কিন্তু একদিন ছেলেটি জোর করে
মেয়েটির ছবি চেয়ে নিল !!
মেয়েটির ছবি দেখে ছেলেটি আর রিপ্লে
দিলো না!! ছেলেটি কি করবে বুঝতে পারছে না ।
কিছুক্ষন পর আইডি নীল থেকে
কালো হয়ে গেলো!!
মেয়েটির চোখ থেকে অঝরে
অশ্রু ঝরতে থাকলো!! মেয়েটিকে বুঝে পাচ্ছে না এই মুহূর্তে সে কি করবে ।
মেয়েটিঃ নিজেকে নানা ভাবে দোষারোপ
করতে লাগল নিজে নিজে ।
সে ভাবলো ছেলেটিকে হয়তো সে
সারা জীবনের মতো হারিয়ে,, ফেলেছি । আর হয়তো কখনো ফিরে  পাবো না !!


রোমান্টিক ভালোবাসার আরেকটি বিষয়

মেয়েটি  তিন চারদিন না
খেয়ে  সারাদিন কান্না করছিল । আর নিজেকে দোষারোপ করছিল ।হঠাৎ চারদিন পর একটা রং
নাম্বার থেকে ফোন আসলো মেয়েটির ফোনে ।

মেয়েটি ফোন রিসিভ করলো,সেই চেনা কন্ঠে!!(ওই ছেলেটি ফোন করেছে) যাকে সে প্রচুর পরিমাণে ভালোবাসে । মেয়েটিঃ ফোন রিসিভ করার সাথে সাথে ছেলেটি বলল ,,,,এই পাগলি মেয়ে তুমি না সারপ্রাইজ
পছন্দ করো??

রোমান্টিক ভালোবাসার রোমান্টিক গল্প
আমি তোমাকে সারপ্রাইজ দিতে চাই ।আমি তোমার জন্য শিয়ালদা স্টেশনে অপেক্ষা করছি ?? মেয়েটির কথা শুনে আনন্দে আত্মহারা হয়ে গেল । এবং মেয়েটি কোনো কিছু না ভেবেই ফোনটা রেখে দিল এবং শিয়ালদা স্টেশন দিকে দৌড়াতে শুরু করলো । এবং ছুটে চলে গেল ছেলেটির কাছে । এবং ছেলেটিকে  বুকে জড়িয়ে ধরে কাঁদতে লাগলো কিন্তু এ কান্না খুশির কান্না । ভালবাসার কান্না ।

আসলে ভলোবাসা লম্বা, খাটো
সুন্দর, কালো দেখে হয়না
দুটি মনের মিলনে হলে তবেই ভালোবাসা হয় ??
story টা কেমন লাগলো
1 টা comment করে জানাবেন!!
তাহলে আপনাদের কমেন্ট পেলে আমরা পরবর্তী পোস্ট দিতে উৎসাহিত হবো ।